গাংনীর সাহারবাটিতে শিশুকে যৌন নির্যাতন

গাংনী উপজেলার সাহারবাটি বাঙ্গালপাড়া গ্রামে মৃত ছানোয়ার হোসেনের ওরফে সাইনুদ্দিনের ছেলে লাল্টু মিয়ার বিরুদ্ধে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

রবিবার বিকেল তিন টার সময় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাহারবাটি বাঙ্গালপাড়া গ্রামের মৃত ছানোয়ার হোসেনে ছেলে লাল্টু মিয়া (৩৫) তার স্ত্রীর অনুপস্থিতিতে প্রতিবেশি এক শিশু কন্যাকে মিস্টি দেবার লোভ দেখিয়ে ঘরে ডাকে। পরে তাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করে এবং কান্নাকাটি করলে লম্পট লাল্টু তাকে ছেড়ে দেয়।

শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার করেন। এঘটনায় লম্পট লাল্টুকে আটকের চেষ্টা করলে লাল্টু পালিয়ে যায়।

লম্পট লাল্টু এর আগেও বেশ কয়েকটি শিশুকে বলাৎকারের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। লাল্টু প্রভাবশালী হওয়ায় এমন ঘটনা ঘটানোর জন্য দেনদরবারের মাধ্যমে ছাড়া পেয়ে যায়। পুর্বের ঘটনায় শাস্তি না হওয়ায় তার লাম্পট্য বেড়েই চলেছে। এঘটনায় লাল্টুর উপযুক্ত ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন স্থানীয়রা।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, কিষয়টি জানার সাথে সাথে পুলিশ পাঠনো হয়েছে। এবং শিশুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এবং অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।