গাংনীর সাহারবাটি চারচারা বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

গাংনীর সাহারবাটি চারচারা বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

গাংনী উপজেলার সাহারবাটি চারচারা বাজারে ত্রী-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ শানিবার (১৭ ফেব্রুয়ারি) সাহারবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিরতিহীন ভোট প্রদান চলে দুপুর ২টা পর্যন্ত।

পরে ভোট গনণা শেষে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন ভোট পরিচালনা কমিটির প্রধান গাংনী বাজার কমিটির সভাপতি মো: সালাহউদ্দিন শাওন। নির্বাচনে বাজারের ব্যবসায়ী মো: মহিন আলী (চাকা) মার্কায় ৯০ ভোট পেয়ে সভাপতি এবং জয়নাল আবেদীন (ছাতা) মার্কায় ১২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচতি হয়েছেন। তাদের প্রতিদ্বন্দী প্রার্থী সভাপতি পদে আতাউর রহমান টোকন-(আনারস) মার্কাায় পেয়েছেন ৮৫ ভোট এবং সম্পাদক পদে প্রতিদ্বন্দী প্রার্থী মো: সাইফুল ইসলাম(তালা) মার্কায় পেয়েছেন-৫১ ভোট।

১৭৯ জন ভোটারের মধে ১৭৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বাজার পরিচালনা কমিটির কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করেছেন। সহ-সভাপতি পদে মো: রাকিব হোসেন (কাপ-পিরিচ) মার্কায় ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দী প্রার্থী বিল্লাল হোসেন (মোটরসাইকেল) মার্কায় পেয়েছেন-৪৪ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো: হামিদুল ইসলাম (অটোবাইক) মার্কাায় ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রদিদ্বন্দী প্রার্থী তারেক হোসেন (টেবিলফ্যান) মার্কায় পেয়েছেন ৭২ ভোট। কোষাধক্ষ পদে মো: তুহিন আলম (গোলাপ ফুল) মার্কায় ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্দী প্রার্থী সাইদুল রহমান (ফুটবল) মার্কায় পেয়েছেন ৭৫ ভোট।
শতভাগ অংশ গ্রহনমুলক সাহারবাটি চারচারা বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে নিরাপত্তার দায়িত্বে ছিলেন গাংনী থানা পুলিশের একটি টীম এবং স্থানীয় আনসার সদস্যরা। নির্বাচনী ফলাফল ঘোষনাকালে বাজার কমিটির আহবায়ক ইয়াসিন আলী, বাজারের প্রবীণ ব্যবসায়ী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ নির্বাচন পরিচালনায় দায়িত্বরত ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের গলায় ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান বাজারের ব্যবসায়ীরা।