গাংনীর সুর্যোদয় স্কুল এন্ড কলেজের তিনটি সিসি ক্যামেরা চুরি

গাংনী পৌর শহরের সুর্যোদয় স্কুল এন্ড কলেজের নিরাপত্তার জন্য ব্যবহৃত তিনটি সিসি ক্যামেরা চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা।
গত শুক্রবার বিকালে ঝড় বৃষ্টির কারনে গভীর রাত পর্যন্ত বিদ্যুৎ না থাকা অবস্থায় সুযোগ পেয়ে সিসি ক্যামেরা তিনটি খুলে নিয়ে যায় দূবৃৃত্তরা।
এঘটনায়  সুর্যোদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুদোজা লাল্টু বাদী হয়ে গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সুর্যোদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুদোজা লাল্টু জানান, ঝড় বৃষ্টি হওয়ার পর আমি সন্ধ্যার দিকে প্রতিষ্ঠানে গিয়ে সিসি ক্যামেরাসহ বিদ্যালয়ের বিভিন্ন বৈদ্যতিক বাতির স্যুইচগুলো অন করে দিয়ে আসি। সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত বিদ্যুৎ না আসার সুযোগে দূর্বৃত্তার বিদ্যালয়ের নিরাপত্তার জন্য ব্যবহৃত তিনটি ক্যামেরা খুলে নিয়ে গেছে।
সুর্যোদয় স্কুল এন্ড কলেজের পরিচালক আবুল কাশেম অনুরাগী জানান, বেশ কিছুদিন আগে থেকে এলাকার একজন বখাটে একটি ছাত্রীকে উত্ত্যেক্ত করতো। তাকে স্কুলের পক্ষ থেকে বারণ করাই সে বেশ কিছুদিন যাবৎ হুমকী ধামকী দিয়ে আসছিল। বেশ কয়েকবার বিদ্যালয়ের পানির ট্যাপ, ফুলের টবও ভেঙ্গে দিয়ে গেছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার পরপরই সন্দেহভাজন একটি ছেলের খোঁজ খবর নেওয়া হয়েছে। এর সমাধানও হয়ে যাবে।