গাংনী উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মুকুলের গণসংযোগ

গাংনী উপজেলা আওায়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল গাংনীর বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন।

রবিবার বিকেলে গাংনী উপজেলার সাহারবাটি, ভাটপাড়া, নওয়াপাড়া,ধলা,কাথুলী এলাকায় গণসংযোগ করেন। বিভন্ন চায়ের দোকান,রাস্তার মোড় বাজার এলাকায় মানুষের সাথে মতবিনিময় করেন। আওায়ামীলীগ সরকারকে পুনঃ রায় নির্বাচিত করতে সাধারণ মানুষের কাছে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন।

উপজেলা আওায়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল বলেন,আওায়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শহরের উন্নয়নের পাশাপাশি এসরকারের উন্নয়ন গ্রামেও পৌছে গেছে। দেশের প্রতিটি উপজেলায় দৃষ্টি নন্দন মডেল মসজিদ,শেখ রাসেল মিনি স্টেডিয়াম, কমিউনিটি ক্লিনিকে উন্নত চিকিৎসা সেবা,পদ্মা সেতু মেট্রোরেল এমন অসংখ উন্নয়ন আওায়ামীলীগ সরকারের সফলতা। গ্রামকে শহরে রুপান্তরিত করার উদ্যোগ নিয়েছে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। সোনার বাংলায় সোনার ফসল ফলাতে কৃষকদের ভর্তুকির মাধ্যমে প্রদান করা হচ্ছে সার,বীজ ও কৃষি যন্ত্রপাতি। কৃষকদের কাজ দ্রত সম্পাদন করার জন্য কৃষি ক্ষেত্রে যান্ত্রিক ব্যবস্থা করা হয়েছে এ সরকারের আমলেই ।

বর্তমানে আওয়ামী লীগ সরকার কৃষি ক্ষেত্রে গুরুত্ব দিয়ে কোটি কোটি টাকা ভর্তুকি দিয়ে কৃষকদের ফসল ফলাতে সহায়তা উদ্বুদ্ধ করছে। আমি লীগ সরকারের আমলে এই দেশ আজ উন্নত ও মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেসুর রহমান মুকুল আরও বলেন,যারা দেশের উন্নয়ন করে, যারা দেশের স্বাধীনতা কামি মানুষের পক্ষে কথা বলে, যে সরকার ও তার প্রতিনিধিরা দুখি মানুষের পাশে দাঁড়াই পুনরায় সেই আওয়ামী লীগ সরকারকেই ক্ষমতায় আনা উচিত। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে চলমান উন্নয়ন শেষ হবে। নইলে উন্নয়ন থমকে যাবে বলেও মনতব্য করেন তিনি।

গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান মোকুলের সাথে অন্যান্য নেতৃবৃন্দরা বৃন্দ উপস্থিত ছিলেন।