গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের গণসংযোগ

শেখ হাসিনার সরকার বার বার দরকার এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন,সাফল্য ও নৌকায় ভোট প্রার্থনায় গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল।

রোববার সকাল থেকে সারাদিন গাংনী উপজেলার সাহারবাটি,বামন্দী ও ধানখোলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে তৃণমূল পর্যায়ের মানুষ ও বাজারে বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গে গনসংযোগ করেন।

এসময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার মুখে নয়, কাজে বিশ্বাসী। বিগত নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্বাচনী ওয়াদা করেছিলেন তা সিংহভাগ বাস্তবায়ন করেছেন । বাস্তবায়নকৃত কাজের মধ্যে পদ্মা সেতু, শ্রমিকদের মুজুরী বৃদ্ধি, বিনা মুল্যে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ, দারিদ্রতা হ্রাস, মাতৃত্বকালীন ভাতা প্রদান, ও মাতৃত্বকালীন ছুটি বৃদ্ধি, গরীব ছাত্র ছাত্রীদের উপবৃত্তি প্রদান, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ, শিক্ষকদের চাকুরী জাতীয় করণ, মেট্রোরেল চালু, প্রতিটি ইউনিয়নে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র স্থাপন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান। নারীর ক্ষমতায়ন, গ্রামীন রাস্তা ঘাট, কালভাট ব্রীজ নির্মান, মোবাইল ও ইন্টারনেট গ্রাহক সংখ্যা বৃদ্ধি, একটি বাড়ি একটি খামার প্রকল্প, হতদরিদ্র মানুষের জন্য গৃহনির্মান, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র চলমান, সারা দেশে ব্যাপী বিদ্যুৎ এর ব্যাপক উন্নয়ন, কৃষিতে সফলতা, অনলাইন সেবা প্রদান, , নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দান, বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থানের সৃষ্টি করা সহ দেশের সার্বিক উন্নয়নে সাফল্য তুলে ধরেন তিনি।

এসময় আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। আসন্ন আগামী জাতীয় নির্বাচনে মেহেরপুর-২ গাংনী আসনের জন্য তিনি মনোনয়ন প্রত্যাশী হিসাবে সহযোগীতা এবং আওয়ামীলীগের নৌকার পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।