গাংনী উপজেলা আওয়ামী লীগ হবে স্মার্ট আওয়ামী লীগ -- এমপি সাগর

গাংনী উপজেলা আওয়ামী লীগ হবে স্মার্ট আওয়ামী লীগ — এমপি সাগর

আগামী পাঁচ বছরে গাংনী উপজেলা আওয়ামী লীগ হবে স্মার্ট আওয়ামী লীগ। এই উপজেলার সকলের সম্মান রক্ষা করে শান্তি ও সম্পৃতির গাংনী গড়ে তোলা হবে। এজন্য সকল শ্রেনী পেশার মানুষের কাছে আমি সহযোগিতা চাই।

মেহেরপুর-২ (গাংনী) আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল হক সাগরকে বরণ অনুষ্ঠানে এই সহযোগীতা চান তিনি।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকালে আইনী সহায়তা কেন্দ্র (আশক) ফাউন্ডেশনের গাংনী উপজেলা শাখার উদ্যোগে নবনির্বাচিত সাংসদ ডা এএসএম নাজমুল হক সাগরকে আড়ম্বরপূর্ণ পরিবেশে বরণ করে নেয়া হয়।

বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইনী সহায়তা কেন্দ্র (আশক) ফাউন্ডেশনের গাংনী উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম।
বরণ অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল হক সাগর।

বিশেষ অতিথির বক্তব্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাংস্কৃতিক সংগঠক সিরাজুল ইসলাম,গাংনী উপজেলা আসকের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আশকের মেহেরপুর জেলা কমিটির উপদেষ্টা হারুন অর রশীদ, গাংনী উপজেলা শাখার অর্থ সম্পাদক আমিনুল ইসলাম রতনসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মী।

প্রধান অতিথি ডাক্তার এএসএম নাজমুল হক সাগর আরও বলেন, শেখ হাসিনার নির্দেশনা ছিলো উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে দ্বাদশ জাতীয় নির্বাচন। মেহেরপুর জেলার মানুষ প্রধান মন্ত্রীর সেই নির্দেশ পালন করেছেন। নির্বাচন পূর্ববর্তি এবং পরিবর্তি কোনো ধরনের সহিংসতাও হয়নি। এজন্য জেলার মানুষকে ধন্যবাদ জানান। আগামী পাঁচ বছর ঐক্য গড়ে তুলে গাংনী উপজেলায় উন্নয়ন করা হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে নবনির্বাচিত সাংসদ ডাক্তার এএসএম নাজমুল হক সাগরকে ক্রেষ্ট ও ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।