গাংনী উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন

মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বৃহস্পতিবার আমিনুল ইসলাম সেন্টুকে সভাপতি ও আসিফ ইকবাল অনিককে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কেন্দ্রীয় কমিটি এ অনুমোদন দিয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত চিঠি মেহেরপুর প্রতিদিনের কাছে পৌঁছিয়েছে।
একই সাথে পৌর ও ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে ডালিম রানাকে সভাপতি ও নাসিরুল ইসলাম মহনকে সাধারণ সম্পাদক করে পৌর কমিটি ঘোষণা করা হয়েছে। এদিকে দলীয় শৃংখলার পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ছাত্রলীগ নেতা ইমরান হাবিব, মাহমুদ হাসিব, আল মুস্তাকিম ও মানিক হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
গাংনী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন হওয়ায় শুক্রবার সকালে আনন্দ শোভাযাত্রা করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক ঘুরে বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
শোভাযাত্রায় অংশ নেন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মহন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল জাহান শিশির, শাহজাহান আলি, রাইহান সাংগঠনিক সম্পাদক মেহেরপুর জেলা ছাত্রলীগ, উপ-দপ্তর সম্পাদক শাহিন রেজাসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ।