গাংনী উপজেলা চত্ত্বরে মাদক আখড়ায় হানা দু’জনের জেল জরিমানা

গাংনী উপজেলা খাদ্য গুদামের পেছনে একটি মাদক আখড়ায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় গাঁজা রাখা ও সেবনের অভিযোগে তিনজনকে আটক করা হয়।

এদের মধ্যে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদক কারবারী বদরুল ইসলামের নামে নিয়মিত মামলা রুজুর আদেশ ও দুজনকে সাত দিনের কারাদন্ড ও ২০০ টাকা করে জরিমানা করেন।
দন্ডিতরা হচ্ছে- গাংনী মহিলা কলেজপাড়ার বদরুল ইসলামের ছেলে সুমন (২০) ও বাজার পাড়ার আব্দুর রহমানের ছেলে আসলাম সিদ্দিকী নাজু (৩৮)।

বৃহষ্পতিবার (১২ মে) বেলা তিনটার দিকে গাংনীর সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দন্ডিতদেরকে গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম নাজমুল আলম জানান, উপজেলা পরিষদ চত্ত্বরের খাদ্য গুদামের পেছনে বদরুল ইসলাম মাদকের আখড়া পরিচালনা করছে এবং সেখানে কয়েকজন মাদক সেবন করছে সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টীমসহ অভিযান চালানো হয়। এসময় বদরুল ইসলামসহ তিনজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে সুমন হোসেন (২০) ও আসলাম সিদ্দিকী (৩০) কে সাত দিন করে কারাদণ্ডাদেশ ও ২০০ টাকা করে জরিমানা করা হয়। অপরদিকে ৬৫০ গ্রাম গাঁজা পাওয়া যাওয়ায় বদরুল আলমের নামে নিয়মিত মামলা রুজুর আদেশ দেয়া হয়।