গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যানের ৩ বছর পূতি ও ঈদ পুনর্মিলনী

পারস্পারিক সু সম্পর্ক,ভাতৃত্ববোধ,একে অপরের সৌহার্দপুর্ন আচরনের মধ্যদিয়ে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করে দেশের উন্নয়নে একযোগে কাজ করলে দেশ এগিয়ে যাবে বলে মস্তব্য করেছেন জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল।

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বের তিন বছর পুর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,একে অপরের হাতে হাত রেখে,কাঁধে কাঁধ মিলিয়ে ঈদ উল ফিতেরর যে তাৎপর্য বুঝে কাজ করলে হিংসা বিদ্বেশ থাকবেনা। মানুষকে ভালবেসে পৃখিবী জয় করা সম্ভব। যেভাবে বঙ্গবন্ধুর ভালবাসা,ভাল ব্যবহার মানুষকে মুক্তিযুদ্ধে ঝাপিড়ে পড়তে উদ্বুদ্ধ করেছিল। মানুষকে জীবন দিতে শিখিয়েছিল। আমরা তারই ক্ষুদ্র সৈনিক হিসেবে মানুষকে ভাল বেসে মানুষের সেবা করে যাব। সেবা করার যে মহান দায়িত্ব জনগন আমাদের কাঁধে তুলে দিয়েছেন সেই দায়িত্ব আমরা যদি বিলাশিতায় ও অহংকারে অবহেলা করি তাহলে তাহলে ভবিশ্যত প্রজন্ম আমাদের ক্ষমা করবেনা।

আজ বৃহস্পতিবার(৫মে)দুপুরে গাংনী উপজেলা পরিষদ কক্ষে মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেকের দায়িত্ব পালনের তিন বছর পূর্তিতে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেকের সভাপতিত্বে এবং জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শিরাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী খানম,মেহেরপুর-২ আসনের সাবেক সাসদ মকবুল হোসেন পৌর মেয়র আহম্মেদ আলী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহাবুব আলম, স্থানীয় জনপ্রতিনিধি, সুশিল সমাজ প্রতিনিধি, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা বৃন্দ।