গাংনী থানায় নতুন ওসি বজলুর রহমানের যোগদান

মেহেরপুরের গাংনী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোঃ বজলুর রহমান।

শুক্রবার সকালে তিনি এখানে যোগদান করেন। এদিন সন্ধ্যায় নতুন ওসি বজলুর রহমান গাংনী প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। নতুন ওসিকে এ সময় ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই সাথে সদ্য সাবেক ওসি মোঃ ওবাইদুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গাংনী থানার (ওসি) তদন্ত সাজেদুল ইসলাম। গাংনী প্রেস ক্লাবের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাই টিভি প্রতিনিধি মাহাবুব আলম। আরটিভি ও খোলা কাগজের জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রসে ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিজয় টিভির জেলা প্রতিনিধি তৌহিদ উদ দৌলা রেজা, মানবজমিন প্রতিনিধি আক্তারুজ্জামান, গাংনী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, দৈনিক লাখো কন্ঠ ও সারা বাংলা ডট কমের জেলা প্রতিনিধি রফিকুল আলম বকুল, মেহেরপুর নিউজের গাংনী প্রতিনিধি তোফায়েল হোসেন, নিউজ বাংলা ডট কমের জেলা প্রতিনিধি সোহেল রানা বাবু, চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি আব্দুল আলীম।

জানাগেছে, নতুন ওসি বজলুর রহমান বরগুনা জেলার আমতৈল উপজেলার বাসিন্দা। তিনি ১৯৯০ সালে প্রথমে সাব-ইন্সেপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছেন তিনি। ঝিনাইদহের শৈলকুপা থানা থেকে বদলি হয়ে তিনি গাংনীতে যোগদান করেন। অপরদিকে ওবাইদুর রহমানকে মেহেরপুর লাইন ওয়ার হিসেবে বদলি করা হয়েছে।