গাংনী পৌর মেয়র আহমেদ আলীর জনসচেতনতায় পথসভা

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় প্রচারণামুলক পথ সভা করেছেন গাংনী পৌর মেয়র আহমেদ আলী। মঙ্গলবার সকালে গাংনী পৌরসভা কার্যালয় থেকে পথ সভা শুরু করেন তিনি। পৌরসভা থেকে পথসভাটি শুরু করে গাড়াডোব গ্রামে গিয়ে শেষ হয়। পথসভায় গাংনী পৌরসভার অন্যান্য স্টাফরা অংশ গ্রহন করেন।
এসময় করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কিত বিভিন্ন জন সচেতনতামুলক বার্তা প্রচার করেন। মেয়র আহমেদ আলী বলেন, আপনারা সুস্থ্য থাকলে আমারা সুস্থ্য থাকবো। আপনার পরিবার থেকে করোনা ভাইরাস কাউকে কেড়ে নিলে আপনার পরিবারের যে ক্ষতি হবে তা অপরুনীয় ক্ষতি। আপনার পরিবার থেকে কর্মক্ষম ব্যক্তি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে কেউ আপনাদের মুখে ভাত তুলে দেবেনা।
আপনাদের বাঁচানোর জন্য স্বাস্থ্য বিভাগের পরামর্শ মোতাবেক কঠোর লকডাউনের ঘোষনা দিয়েছেন সরকার।

সরকারের এ লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসন নানা ভঅবে চেস্টা করছে। কিন্তু আপনারা নিজেরা যদি নিজেদের পরিবারের কথা না ভঅবেন তাহলে আপনাদের ক্ষতি আপনারাই করবেন। তাই সকলকে সচেতন করতে আমরা আমাদের পৌরসভার স্টাফদের নিয়ে পতসভা শুরু করেছি। তিনি মেয়র আরো বলেন,মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে কেই বাহিরে বের হবেননা। সাবান দিয়ে নিয়মিত হাত পরিস্কার করার কথাও বলেন আহম্দে আলী। নিজেকে বাঁচিয়ে রেখে অন্যকে বাঁচানোর চেষ্টায় গাংনী পৌর মেয়র আহম্দে আলীর পথসভায় এলাকাবাসীসহ পথচারিরা সন্তোষ প্রকাশ করেন। এসময় পৌরসভার অফিস সহকারি জামিরুল ইসলাম টিক্কাসহ অন্যান্য স্টাফবৃন্দরা পথ সভায় অংশ গ্রহন করেন। পথসভার মাধ্যমে পথচারী ও এলাকাবাসীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।