গাংনী মহিলা ডিগ্রী কলেজে নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

গাংনী মহিলা ডিগ্রী কলেজে নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

গাংনী মহিলা ডিগ্রী কলেজের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে কলেজ প্রাঙ্গনে উত্তোলন করা হয় জাতীয় পতাকা।

একই সাথে মহান মুক্তিযুদ্ধে আত্নদানকারি শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মানে ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ করেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এএসএম ইমন। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী কলেজ পরিচালা পর্ষদের সভাপতি  এম এ এস ইমনের নেতৃত্বে কলেজ প্রাঙ্গন থেকে বের হয়ে গাংনী শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে। পরে আলোচনা সভা অনুিিষ্ঠত হয়।

কলেজ অধ্যক্ষ খোরশেদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও দৈনিক মেহেরপুর প্রতিদিনের প্রকাশক ,রাজধানী টেলিভিশনের চেয়ারম্যান এম এ এস ইমন।

এদিন দুপুরে শিক্ষক কর্মচারি বৃন্দের সাথে শিক্ষার মানউন্নয়ন বিষয়ক আলোচনা হয় এবং পরবর্তীতে গভর্নিং বডির নিয়মিত সভা অনুষ্ঠিত হয়। সকল অনুষ্ঠানে কলেজের সহকারি অধ্যাপক(বাংলা বিভাগ) রমজান আলী, সকারি অধ্যাপক (ব্যবস্থাপনা বিভাগ) হারুন অর রশিদ রবি,সহকারি অধ্যাপক(অর্থ) সাইফুর রহমান টোকনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।