গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মিল শেয়ারিং অনুষ্ঠান

মেহেরপুরের গাংনী উপজেলার সন্ধানী সংস্থার
খ্যাতনাম শিক্ষা প্রতিষ্ঠান সন্ধানী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে মিল শেয়ারিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে দশটার সময় উপজেলা পরিষদের শহীদ মিনার চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ থেকে শিক্ষার্থীদের সাথে মিল শেয়ারিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিৎ ছিলেন সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মহাঃ আবু জাফর, উপজেলা শিক্ষা কর্মকর্তা মীর হাবিবুল বাশার, সন্ধানী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, ফুলকুড়ি শিশু শিক্ষালয়ের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, জাতীয় পার্টি জেপির জেলা কমিটির সাধারণ সম্পাদক আঃ হালিম সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

সন্ধানী স্কুল এন্ড কলেজের মিল শেয়ারিং অনুষ্ঠানে উপজেলা নির্বাহি কর্মকর্তা অত্যান্ত অভিভুত হয়ে প্রতিষ্ঠানটির ভুয়সী প্রশংসা করে বলেন শিক্ষার্থীদের একে অপরের যে মিল শেয়ারিং করা এটা তাদের মধ্যে

সহযোগিতা মুলক মনোভাব ও সৌহার্দ্যপূর্ন আচরণে অভ্যস্ত করবে তা সত্যিই আগামী প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান সাংবাদিকদের জানান ৩য় ও ৪র্থ শ্রেনীর শিক্ষার্থীরা বিদ্যালয় প্রাঙ্গণ হতে উপজেলা পরিষদের শহীদ মিনারে রাস্তার এক পাশ দিয়ে বড়ভাইদের অর্থাৎ ৩য় শ্রেনীর শিক্ষার্থীরা ৪র্থ শ্রেনীর শিক্ষার্থীদের সহযোগিতায় সু-শৃংখলভাবে হেঁটে অনুষ্ঠানস্থলে পৌছবে আবার একইভাবে বিদ্যালয় প্রাঙ্গণে ফিরে যাবে।

এতে করে তারা রাস্তায় কিভাবে সু-শৃংখলভাবে চলা ফেরা করতে হয় সেটা হাতে কলমে তার শিখবে। প্রায় ১৮ বছর ধরে প্রতিষ্ঠানটি শিক্ষার্থীদের এ চর্চা করে আসছেন বলে অধ্যক্ষ হাবিবুর রহমান জানান।

-গাংনী প্রতিনিধি