গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগে ২ যুবকের নামে মামলা

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের বাহাগুন্দা গ্রামে এক গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই গ্রামের সাকেম আলীর ছেলে ইলিয়াস হোসেন (২১) ও রুস্তম আলীর ছেলে রিপন আলী (২০) পলাতক রয়েছেন।

তবে এ ঘটনা মিথ্যা বলে দাবি করেছে ইলিয়াস ও রিপন আলীর পরিবার স। এ ঘটনায় গতকাল শুক্রবার গাংনী থানায় ১০ ধারায় একটি মামলা করেছেন শ্লীলতাহানীর শিকার এক সন্তানের জননী ওই গৃহবধূ। যার মামলা নং-৩। গত বুধবার দিবাগত রাত ৯ টার দিকে শ্লীলতাহানীর ঘটনা ঘটে।

শ্লীলতাহানীর শিকার ওই গৃহবধূর স্বামী জানান, আমি বুধবার রাতে গ্রামের অন্য পাড়ায় চায়ের দোকানে ছিলাম। এ সময় বাহাগুন্দা গ্রামের ইলিয়াস ও রিপন জোরপূর্বক আমার বাড়িতে প্রবেশ করে। এক পর্যায়ে ঘরে ঢুকে আমার স্ত্রীকে শ্লীলতাহানি করে। এ সময় আমার স্ত্রী হৈচৈ করলে তারা পালিয়ে যায়।

ধানখোলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মফিজুল ইসলাম জানান, শ্লীলতাহানীর শিকার মেয়েটির স্বামী ও বাবা বিচারের দাবীতে আমার কাছে এসেছিল। আমি বিষয়টি নিয়ে সালিস করার আগে তারা আইনের আশ্রয় নিয়েছে। এদিকে মামলা হওয়ার পর থেকে দু’আসামি পলাতক রয়েছেন।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, বিষয়টির তদন্ত শুরু হয়েছে। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ওই গৃহবধূ থানায় একটি মামলা করেছে। তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে।