চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় আবারো ভয়াল করোনার ভাইরাসের থাবা। চুয়াডাঙ্গায় আছিয়া খাতুন (৬০) ও ভারত ফেরত চট্টগ্রাম জেলার উপজেলার পূর্ব মুরাদপুর গ্রামের রোকেয়া বেগম (৪৫) নামের করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটা ও বেলা দুইটার সময় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. এসএসএম ফাতেহ্ আকরাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দর্শনা চেকপোষ্ট দিয়ে আগত ভারতফেরত রোকেয়া বেগম (৪৫) নামে এক রোগী কোয়ারেন্টাইনে থাকাকালীন অবস্থায় মৃত্যু হয়েছে। সদর হাসপাতালের কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রোকেয়া বেগম চট্টগ্রাম জেলার সীতাকুন্ডু উপজেলার পূর্ব মুরাদপুর গ্রামের শহিদুল্লাহ’র স্ত্রী। তিনি গত ১৯ মে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। চেকপোষ্টে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার স্বাস্থ্য পরীক্ষা করলে তার করোনা নেগেটিভ আসে।

এদিকে, গত ১২ মে চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের শরিষাডাঙ্গা গ্রামের মৃত মোশারেফ হোসেনের স্ত্রী আছিয়া খাতুন (৬০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়। ১৬ মে নমুনা দিলে পরদিন পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে। বৃহস্পতিবার ২০ মে দুপুর ১ টা ১৫ মিনিটে সদর হাসপাতালের আইসোলেশন চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।