চুয়াডাঙ্গায় পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সরকার ঘোষিত শাটডাউন এ চুয়াডাঙ্গায় কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে এগারো টার সময়৷ চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ প্রঙ্গনে এই খাদ্য সহায়তা বিতরণকরা হয়। পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এই সময় তিনি বলেন করোনার সংক্রমণ রোধে সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গায় বন্ধ রয়েছে সব ধরনের লোকাল ও দূরপাল্লার বাস। কর্মহীন হয়ে পড়েছেন পরিবহন শ্রমিকরা। পরিবার নিয়ে শ্রমিকরা কষ্টে দিন পার করছে। পরিবহন শ্রমিকদের পরিবারের মুখে হাসি ফিরিয়ে দিতে চুয়াডাঙ্গা পৌর এলাকার ৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের ১শ’ ৪০ জন পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের সহায়তায় ও সদর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রতিটা শ্রমিককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন ও ১ কেজি পেঁয়াজ দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক একেএম মঈনুদ্দিন, জেলা বাস ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল ইসলাম, সাধারণ সম্পাদক রিপন মন্ডল, সদর উপজেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আইনাল হকসহ আরও অনেকে।