চুয়াডাঙ্গায় ফুটবল ও ভলিবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত ফুটবল ও ভলিবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা সাড়ে চারটার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা কর্তৃক পুরাতন স্টেডিয়াম, আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ভলিবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সাজিয়া আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার।এ সময় প্রধান অতিথি বক্তব্য তিনি বলেন, শরীরকে সুস্থ সবল রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। সেই সাথে মাদক এবং যেকোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে নিজেকে রক্ষা করতে অবশ্যই নিয়মিত শরীরচর্চা এবং খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর আলম মালিক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেক,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চুয়াডাঙ্গার সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমান, মোঃ জাকির হোসেন সহ চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।