চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সেহরি বিতরণ

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে চুয়ডাঙ্গার বিভিন্ন স্থানে ছিন্নমূল দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে সেহরি বিতরণ করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ এর সার্বিক তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের অন্যতম সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজলের নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এই সেহরি বিতরণ করে ।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ এই রমজান মাসে সেহরি ও ইফতার বিতরণ এর কার্যক্রম অব্যাহত রেখেছে তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ ইফতার বিতরণ সহ আজ সেহরি বিতরণ করা হচ্ছে। ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিল এবং পাশে থাকবে ও এই কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের অন্যতম সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল বলেন এই করোনা বিপর্যস্ত কালীন অসহায় ছিন্নমূল দরিদ্র মানুষের পাশে ছাত্রলীগ সব সময় আছে। ছাত্রলীগ কাজ করে মানুষের জন্য মানবতার জন্য। এসময় তিনি আরো বলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ এর নেতৃত্বে এবং কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে কাজ করে যাবে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সেহরি বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা ইব্রাহিম শেখ ইমরান,সোহাগ,শুভ,আকিব জাভেদ,শিবলু,আরাফাত প্লাবন,আরফিন সজীব,ফারহান রাব্বি,সুমন,হাসান,রিজু,আলিফ,সাইফুল,সাহেদ,সালেকিম,অঙ্কন,সাব্বির,বিপ্লব, মামুন,নাজমুল,সাইফ,সোহান সহ চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও সরকারি কলেজ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীবৃন্দ