চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় হারানো মোবাইল ফোন উদ্ধার

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খানের বিশেষ তত্ত্বাবধায়নে ও পুলিশ তদন্ত কেন্দ্রের সহযোগিতায় তিন যুবকের হারানো মোবাইল ফোন উদ্ধার করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।

৩মে সোমবার বেলা বারোটা এিশ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খানের কক্ষে তিন যুবকের মোবাইলফোন তাদেরকে হস্তান্তর করা হয়। এ সম্পর্কে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান বলেন চুয়াডাঙ্গা সদর থানার এসআই নিতিশ চন্দ্র এবং এসআই ইমরান নেতৃত্বে এই ফোনগুলো ঝিনাইদহ সহ বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় তিনি আরো বলেন পুলিশের তদন্ত বিভাগের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে এই ফোনগুলো উদ্ধার করা হয় এবং আজ ৩রা মে ২০২১ইং রোজ সোমবার প্রকৃত মালিকের নিকট উপযুক্ত প্রমান সাপেক্ষে তাদের ফোনগুলো হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত ফোনগুলোর মালিক যথাক্রমে ১।মোঃ শরিফুল ইসলাম পিতা মৃত মানিক ইসলাম সাং ভান্ডারদহ ২। মোঃ ফারুক উজ্জামান পিতাঃ মোঃ সানোয়ার হোসেন সাং হাসানহাটি ৩। মোঃ শামীম সরকার পিতা-মৃত ছলোমন সরকার সাং বলাকা পাড়া থানা ও জেলা চুয়াডাঙ্গা।এ সময় তিন যুবক তাদের হারানো মোবাইল ফোনগুলোর ফিরে পেয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান সহ তদন্তের সকল কর্মকর্তাগণ ও চুয়াডাঙ্গা সদর থানার সকল সেবামূলক কর্মকান্ডকে প্রশংসা করেন এবং ধন্যবাদ জানান।