চুয়াডাঙ্গার কুলপালায় জীবন বীমা কর্পোরেশনের মরনোত্তর বীমা দাবীর চেক প্রদান

একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন কর্তৃক মরনোত্তর বীমা দাবির চেক প্রদান করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন কুলপালা পশ্চিম পাড়ার মরুহুম রাশিদুল ইসলামের অকাল মৃত্যুতে মরনোত্তর বীমা দাবীর এই চেক প্রদান করা হয়।

গত সোমবার বিকাল ৪ টায় কুলপালা গ্রামের পশ্চিম পাড়ায় জীবন বীমা কর্পোরেশন কর্তৃক আয়োজিত এক দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে এই চেক প্রদান করা হয়। পরিবারের পক্ষ থেকে চেকটি গ্রহণ করেন মরহুম রাশিদুলের স্ত্রী ইসমোতারা।

জানা যায়, ২০০৯ সালে রাশিদুল ইসলাম জীবন বীমা কর্পোরেশন চুয়াডাঙ্গা জেলা শাখায় ১৮ বছর মেয়াদী একটি পলিসি করেন। এবং ৯ বছরে তিনি ৬২ হাজার টাকা জমা প্রদান করেছিলেন। তার অকাল মৃত্যুতে বীমাদাবির শর্ত অনুযায়ী জীবন বীমা কর্পোরেশন কর্তৃক বীমাদাবীর ৪ লক্ষ ৮২ হাজার ৪’শ ১ টাকার একটি চেক হস্তান্তর করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বিপ্লব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশন চুয়াডাঙ্গা জেলা শাখার ডি. এম (ইনচার্জ) আমজাদ হোসেন, উন্নয়ন কর্মকর্তা মকলেচুর রহমান, গোকুলখালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, রইসউদ্দিন মাস্টার, আক্তার উদ্দিন মাস্টার, তানজিলুর রহমান, আনারুল ইসলাম, জাহিদ হোসেনসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

-বারাদী প্রতিনিধি