চুয়াডাঙ্গার তিতুদহ ইউনিয়ন পরিষদের নির্বাচন আরমাত্র ১ দিন বাকি

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের আরমাত্র ১ দিন বাকি।

এ নির্বাচন উপলক্ষে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তিতুদহ গ্রামের প্রধান সড়কের পাশে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। ৯নং ওয়ার্ড আ.লীগের সভাপতি গাজিরদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ.লীগের যুগ্নসাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

পথসভায় তিনি বলেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সালাম নিন আগামী কাল সোমবার নৌকা মার্কায় আপনার মূল্যবান ভোটটি দিন। শুকুর আলীকে বিজয়ী করে তিতুদহ ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগদিন।

আপনারা জানেন বর্তমান সরকার রাষ্টিয় ক্ষমতায় আসার পর থেকে দেশের বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সে উন্নয়ন আরও বেগবান করতে আ.লীগের দলীয় প্রার্থী শুকুর আলীর নৌকা মার্কায় দলমত নির্বীশেষে ভোট দিন। আমি কথা দিচ্ছি শুকুর আলী চেয়ারম্যান নির্বাচিত হলে সে ইউনিয়নের সকলকে সাথে নিয়ে কাজ করবে। আমরা সংঘাত নয় সহঅবস্থান চাই। কাদে কাদ মিলিয়ে একসাথে চলব।

যারা আ.লীগ করেন এবং স্বাধীনতাকে, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বাস করেন তারা নৌকার বিরোধীতা করতে পারে না। নৌকার বিরোধিতা করা মানে আ.লীগকে অস্বিকার করা।

যারা দলের নেতাদের নাম নিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছে তারা মিথ্যাচার করছে। তাদের থেকে শতর্ক থাকুন। সুবিধাবাদি এসব আ.লীগের নামধারি ব্যাক্তিদের থেকে দুরে থাকুন। নিজ স্বার্থে ব্যবহার করে নিয়ে পরে ছুড়ে ফেলে দেবে। তাই ইউনিয়নবাসির নিকট আমার অনুরোধ সোমবারের নির্বাচনে শুকুর আলীর নৌকা প্রতীকে ভোট দিন, উন্নয়নে অংশ নিন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নৌকার চেয়ারম্যান প্রার্থী শুকুর আলী, জেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, শ্রমিক লীগের সভাপতি আফজালুর হক, এ্যাড. বেল্লাল হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিলি, জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা নুরুনাহার কাকলী, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী হাসানুজ্জামান মানিক, আলোকদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, মমিনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন রতন, পদ্নবিলা ইউপি চেয়ারম্যান আলম। আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম শাহান, তিতুদহ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, আ.লীগ নেতা আরশেদ আলম চন্দন, হায়দার মল্লিক, ডাক্তার রফিক, আবুল কাশেম, আক্তার হোসেন, আরিফুল ইসলামসহ ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগের নেতৃবৃন্দ। শেষ প্রচার প্রচারণার অংশ হিসাবে প্রধান অতিথি বড়সলুয়া, ছোটসলুয়া, আড়িয়া, গীরিশনগর, নুরুল্লাপুর, চাঁদপুর. তিতুদহ, হুরিয়ামারি, গোলাপনগর, বড়সলুয়া, বলদিয়া গ্রামে নৌকায় ভোট চেয়ে পথসভা করেন।