চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে নগদ অর্থ ও স্বর্ণের গহনা চুরির অভিযোগ

চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে নগদ অর্থ ও স্বর্ণের গহনা চুরির অভিযোগ

চুয়াডাঙ্গা সদর উপজেলার দোস্ত গ্রামে গেটের তালা ভেঙ্গে নগদ ৬ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণের গহনা ও আসবাবপত্র চুরির অভিযোগ উঠেছে রাজু আহম্মেদ গংয়ের বিরুদ্ধে।

জানাযায় গত মঙ্গলবার বিরোধপূর্ণ বাড়িতে গেটের তালা ভেঙ্গে চুরি করছে বলে অভিযোগ করেছে বাড়ির মালিক মহাসিন। ঘটনার বিবরনে জানাগেছে, জমিসহ বাড়ি কিনে মহাসিন কিন্তু বাড়িতে উঠতে দিচ্ছে না রাজু আহম্মেদ।

ক্রেতা মহাসিন অভিযোগ করে বলেন আমি চুয়াডাঙ্গার দোস্ত গ্রামের ১৫ নং মৌজার ৩২৪ দাগের. ৭৭০ একরের মধ্যে.৫৬৮একর জমি ক্রয় করি দর্শনা মিজানুর রহমান মিজানের ভোগ দখল থাকাকালীন আমি তার কাছ থেকে ২৯ লক্ষ টাকায়। আমার রেজিষ্টি খরচ দিয়ে আমার প্রায় সাড়ে ৩২ লাখ টাকা খরচ হয়েছে। এই জমিসহ বাড়ি কিনে বসবাস করছিলাম। কিন্তু হঠাৎ করে দোস্ত গ্রামের রাজু আহম্মেদ গং আমার বাড়ি থেকে জোর পূর্বক বের করে দেয়। আমি কোন উপায়ন্তর না পেয়ে চুয়াডাঙ্গা আদালতে ১৪৫ ধারা জারি করি। আদালত বিষয়টি আমলে নিয়ে দর্শনা থানাকে তদন্ত করার নির্দেশ দেন। দর্শনা থানা পুলিশ নির্দেশ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পায়। পরে পুলিশ দুই পক্ষকে শান্ত থাকার নির্দেশ দেন। এই নির্দেশ অমন্য করে গত মঙ্গলবার রাজ আহম্মেদ গং বাড়ির গেটের তালা ভেঙ্গে মহাসিনের আসবাবপত্র নগদ টাকা সোনার চেইনসহ বিভিন্ন জিনিস নিয়ে পালিয়ে আবার দখলে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযোগ করেছে গনমাধ্যমের সংবাদকর্মীদের কাছে মহাসিন। এ বিষয়ে রাজু আহম্মেদের সাথে মোবাইলে কথা বললে তিনি বলেন বাড়িটি আমাদের দখলে আছে এবং তার আসবাবপত্র টাকা পয়সা কিছুই ছিলনা।