চুয়াডাঙ্গার  ফ্রিজ প্রতীকের প্রার্থী রাজ্জাক খানের গণসংযোগ ও উঠান বৈঠক

চুয়াডাঙ্গার  ফ্রিজ প্রতীকের প্রার্থী রাজ্জাক খানের গণসংযোগ ও উঠান বৈঠক

চুয়াডাঙ্গা-১ আসনের ফ্রিজ মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি গণসংযোগ ও পথসভা উঠান বৈঠক মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

আজ সোমবার সকাল থেকে চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমুরদিয়া, গোরস্থানপাড়া, হকপাড়াসহ সদরের আমিরপুর, সরিষাডাঙ্গা, বোয়ালমারী, আলমডাঙ্গার বড়গাংনী, মুন্সীগঞ্জসহ বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

বিভিন্ন স্থানে উঠান বৈঠক নারী পুরুষদের গণজমায়েতে সৃষ্টি হয়। উঠান বৈঠক ও গণসংযোগ পরিনত হচ্ছে গণজোয়ারে । এ সময় আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ জনতার ভালোবাসায় শিক্ত হন। বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেই।

আজ সোমবার সকাল থেকে গণসংযোগ কালে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, চুয়াডাঙ্গাবাসী অধীর অপেক্ষায় ছিলো সং যোগ্য প্রার্থীর জন্য, সেই শূন্যতা আজ পূরন হয়েছে আগামী ৭ তারিখে আপনারা ফ্রিজ মার্কায় ভোট দিয়ে নম্র ভদ্র নামাজী সমাজ সেবক গরিবের বন্ধু আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজকে নির্বাচিত করুন।

এ সময় চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মিনিষ্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, চুয়াডাঙ্গা বাসীর সুযোগ এসেছে ঘুড়ে দাড়ানোর। আমরা স্বাধীন ভাবে থাকতে চাই, সুষ্ঠ সুন্দর ভাবে বাঁচতে চাই, আর আপনারা কত অবহেলিত থাকবেন আসুন সবাই ৭ তারিখে ফ্রিজ মার্কায় ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে স্মার্ট ও আধুনিক মানের চুয়াডাঙ্গা গড়তে সহায়তা করুন। আপনারা কারো কোন হুমকিতে ভয় পাবেন না, ৭ তারিখে আপনারা আপনাদের ভাগ্যোর পরিবর্তন করুন।

পরে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেন, এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জানিফ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সবুজ আহমেদ, চুয়াডাঙ্গা পৌর ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক, মিলন, সোহেল রানা, সাজ্জাদ, মিলন, আব্দুল কাদের, জাহাঙ্গীর, স্বেচ্ছাসেবক লীগ নেতা রবজেল আলী, খান ফয়সাল, বাদশা, জীম, বাবুল, সোহাগ, ছমির, মিনারুল ইসলাম, উজ্জ্বল বিশ্বাস, তানভীর কবির, নারী নেত্রী সালেহা বেগম, টুটুল, উজ্জ্বল বিশ্বাস, শান্তনা খাতুন, আশা খাতুন, সম্পা খাতুনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।