চুয়াডাঙ্গার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান গাঁজাসহ আটক -১

চুয়াডাঙ্গার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান পরিচালনা করে দামুড়হুদা উপজেলায় জয়রামপুরে গ্রামে গাঁজাসহ মানিক হোসেন নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে চারটার সময় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে তার বাড়িতে ১০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়। সাজাপ্রাপ্ত মানিক হোসেন (৫০) জয়রামপুর হাজীপাড়ার মৃত মনছের আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, আজ মঙ্গলবার গোপণ সংবাদের ভিত্তিতে বেলা ৪ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে মানিক হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় মানিকের শিকারোক্তিতে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মানিক হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ’ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত মানিক হোসেনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ জানান, মানিক হোসেন এলাকার একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী। এর আগেও তাকে গাঁজা ও ফেনসিডিলসহ আটকের পর সাজা দেয়া হয়েছিল। জেল থেকে বের হয়ে আবার মাদক ব্যাবসা শুরু করে। মঙ্গলবার গোপণ সংবাদের ভিত্তিতে গাঁজাসহ তাকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়া হয়েছে।