চুয়াডাঙ্গায় ইউপি নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

চুয়াডাঙ্গায় ইউপি নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২১ উপলক্ষে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন (২৬ শে ডিসেম্বর) উপলক্ষে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে সোমবার সকাল সাড়ে দশটার সময় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার , চুয়াডাঙ্গা জেলা সিনিয়র নির্বাচন অফিসার তারেক আহমেদ, এ সময় আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন পিপিএম (বার)।

এ সময়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, আগামী ২৬ শে ডিসেম্বর ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচন একটি অবাধ সুষ্ঠু ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন হবে। উক্ত নির্বাচনে কোনরূপ সহিংসতা হতে দেওয়া যাবে না। এবং সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সেই সাথে সকল নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আইন-শৃঙ্খলা সংক্রান্ত অবনতি না ঘটিয়ে নির্বাচন করার জন্য আহ্বান জানিয়েছেন।

এবারের ইউপি নির্বাচনে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলায় মোট চারটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪৫ এবং মোট ভোটারের সংখ্যা ৭৮৭০১ জন।