চুয়াডাঙ্গায় ইউপি নির্বাচনে চারটিতেই নৌকা প্রার্থী জয়ী

চুয়াডাঙ্গার সদর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে বেসরকারিভাবে চারটিতে ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তারা বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা আলুকদিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ, পদ্মবিলা ইউনিয়নের নৌকা প্রার্থী আলম আলী, কুতুবপুর ইউনিয়নের নৌকা প্রার্থী হাসানুজ্জামান মানিক, মোমিনপুর ইউনিয়নের নৌকা প্রার্থী রতন আলী।

আলুকদিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রার্থী আবুল কালাম আজাদ পেয়েছেন ভোট পেয়েছেন ৮২১৩ ভোট তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আক্তাউর রহমান মুকুল মোটরসাইকেল মার্কা পেয়েছেন ৪৩০৯ ভোট।

কুতুবপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রার্থী আলী আহমেদ হাসানুজ্জামান মানিক নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১১০৩৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জুয়েল রানা পেয়েছেন চশমা প্রতীকে পেয়েছেন ৩৯১৪ ভোট।

এদিকে ভোট কারচুপির অভিযোগ এনে বেলা দুইটার সময় তিনি ভোট বর্জন করেন। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন ভোটের আগের রাত থেকেই কিছু সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়।

ভোট শুরু হলে কেন্দ্র থেকে আমার নির্বাচন এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। ব্যালট পেপার নিজ হাতে সিল মেরে নিয়েছে। নির্বাচনে সুষ্ঠু পরিবেশ না থাকায় ভোট বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করেছি।

মোমিনপুর ইউনিয়ন পরিষদের নৌকা প্রার্থী আব্দুল্লাহ আল মামুন নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৫৭৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া মার্কা গোলাম ফারুক জোয়াদ্দার ভোট পেয়েছেন ৪০৭৮ ভোট।

পদ্মবিলা ইউনিয়ন পরিষদের নৌকা প্রার্থী আলম আলী নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪৫১৮ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম মল্লিক ভোট পেয়েছেন ৩৯২০ ভোট।