চুয়াডাঙ্গায় এশিয়ান টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দশ পেরিয়ে এগারোতে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই স্লোগান কে সামনে রেখে বুধবার (১৮ই জানুয়ারি)  চুয়াডাঙ্গায় এশিয়ান টিভির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সকাল ১০ টার সময় চুয়াডাঙ্গা পুলিশ পার্কের অডিটোরিয়ামে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পালিত হয় ।

চুয়াডাঙ্গা সদর প্রতিনিধি হাসেম রাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

এশিয়ান টেলিভিশনের দীর্ঘ ১০ বছরের সাফল্য নিয়ে আলোচনা ও এশিয়ান টিভির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন সকল অতিথিবৃন্দরা । অনুষ্ঠান শেষে কেক কাটার মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের ১০ম বর্ষপূর্তি পালন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইট প্রস্তুত মালিক সমিতির যুগ্ন মহাসচিব খাজা নাসির উদ্দিন আহম্মেদ,বাংলাদেশ যুবমহিলালীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আফরোজা পারভীন, প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডাঃ নুর আলম আকাশ, দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক ও দিপ্ত টিভির জেলা প্রতিনিধি জান্নাতুল আওলিয়া নিশি, যমুনা টেলিভিশনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি জিসান আহমেদ, নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজু, চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী দেবাসিস বিশ্বাস ও সাংবাদিক বৃন্দুরা।