চুয়াডাঙ্গায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ 

চুয়াডাঙ্গায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ 

চুয়াডাঙ্গা জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল চারটার সময় চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে এই খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা।

গত ১৯ই সেপ্টেম্বর মঙ্গলবারে চুয়াডাঙ্গা জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ সেমিফাইনাল খেলে বালক ও বালিকা দুটি দল ফাইনালে অংশগ্রহণ করে । অংশগ্রহণ খেলায় গতকাল বুধবার বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা সরকারি প্রাথমিক বিদ্যালয় চার -এক গোলের ব্যবধানে পরাজিত করে আলমডাঙ্গা ভাংবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালকদের। আর আলমডাঙ্গা উপজেলা উদায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকারা চার-শুন্য গোলের ব্যবধানে পরাজিত করে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দলকে।

এরপর বিজয়ী দল চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলা উদায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ও চুয়াডাঙ্গা সদর খাড়াগোদা সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দলদের বিজয়ী পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, আজকে এই খেলাটা মাদক সমাজ মুক্ত করবে। খেলা ধুলা করলে মন মানসিকতা ভালো থাকে। খেলা ধুলার পাশাপাশি শরির চর্চা করতে হবে। খেলা ধুলাও করতে হবে পড়াশোনাও করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ছাত্র ছাত্রীদের খেলার জন্য আলাদা কিছু ভাবছে। খেলার অনুশীলনী করতে হবে। খেলা ধুলা করবো আর মাদক থেকে দুরে থাকবো। খেলার সময় খেলা পড়ার সময় পড়া। খেলা ধুলা করতে হবে আর সুন্দর সমাজ গড়তে হবে। আজকের এই বিজয় দল একদিন বিভাগীয় পর্যায়ে খেলবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তবিবুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহম্মেদ, জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শারমিন সেলিনা আজাহার সহ জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ

এছাড়াও উপস্থিত ছিলেন জেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।