চুয়াডাঙ্গায় ছাত্র শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় ছাত্র শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আধুনিক শিক্ষা ব্যবস্থায় গড়বো দেশ, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ স্লোগানে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির নতুন কারিকুলাম বাস্তবায়নের লক্ষ্যে ছাত্র, শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে দশটার সময় চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃবিলাল হোসেনর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

আগামীর স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে নতুন কারিকুলাম বিস্তরণ এক যুগান্তকারী পদক্ষেপ উল্লেখ করেন বক্তারা। দেশপ্রেমিক ও অসাম্প্রদায়িক চেতনার মানুষ গড়তে ও অভিজ্ঞতার ভিত্তিতে শিখনের এক মাইলফলক এই নতুন কারিকুলাম।এই ধরণের সমাবেশ আরও বেশি বেশি আয়োজন করতে অভিভাবকগণ আহবান করেন। এ সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও প্রধান শিক্ষক সকল অভিভাবককে আরও সচেতনভাবে সন্তানের প্রতি খেয়াল করবেন ও সময়মত বিদ্যালয়ে পাঠাবেন এমন আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান, চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ সহ চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক বৃন্দ।