চুয়াডাঙ্গায় জাল টাকা ও ২২ কেজি গাঁজাসহ ৩জন আটক

চুয়াডাঙ্গা ফুলবাড়ী সীমান্ত থেকে ৬ বিজিবি চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বাংলাদেশী ১ হাজার টাকার ৯৬ হাজার জাল টাকার নোট ২২ কেজি গাঁজা ও একটি ১২৫ সিসির ডিসকভারি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে বিজি ব।

জানাগেছে শনিবার ভোরে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুড়ালগাছি গ্রামের নুরুলহুদার ছেলে জাল টাকা তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তার (৩৮) একই উপজেলার ঠাকুরপুর গ্রামের নৃর মোহাম্মদের ছেলে নওশেদ আলী ওরফে গনি (৩৫) ও জুলফিকার আলীর ছেলে সাইফুল ইসলাম (২৫) কে আটক করে।

শনিবার দুপুর ১২ টার দিকে দর্শনা থানায় ৩ জনকে সোপর্দ করেছে বলে বিজিবি জানায়।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটেলিয়নের লেঃ কর্নেল মোঃ খালেকুজ্জান পিএসসি জানান, গত শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের কুড়ালগাছি গ্রামের জাল নোট তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তার কে ১ হাজার টাকার ৯৬ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। জাল টাকা তৈরির মেশিন উদ্ধারের জন্য তার স্বীকারোক্তি মোতাবেক কুড়ালগাছি গ্রামের জাল টাকা চক্রের অন্যতম সদস্য হান্নান ও রানা সহ ঝিনাইদহ জাল টাকার নোট তৈরির মেশিনের খবর পাই।

এদের কে ধরতে বের হলে ঠাকুরপুর সীমান্ত থেকে পৃথক দুটি অভিযানে ২২ কেজি গাঁজাসহ নওশেদ আলী গনি ও সাইফুল ইসলাম কে আটক করা হয়। এ ঘটনায় বিজিবি বাদি হয়ে দর্শনা থানায় মামলাসহ সোপর্দ করেছে।