চুয়াডাঙ্গায় জেলা পরিষদের উপ-নির্বাচনে মিজানুর রহমান বিজয়ী

চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান বিজয়ী হয়েছে। গতকাল হারদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। কুমারি, হারদী ও ভাংবাড়িয়া ইউনিয়ন নিয়ে গঠিত ৮ নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৯ জন। এর মধ্যে মিজানুর রহমান ১৪ ভোট, আসাদুল ইসলাম ১৩ ভোট, শেখ তাজনুর ১০ ভোট ও আব্দুর রাজ্জাক ২ ভোট পান।

মিজানুর রহমানকে রিটার্নিং অফিসার বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করেন। মিজানুর রহমান জয় লাভের পর পরই ছাত্রলীগের নেতারা তাকে নিয়ে আনন্দে উচ্ছ্বাস প্রকাশ করে। মিজান তিন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারদের অভিনন্দন জানিয়েছেন। বিকেল ৩ টার দিকে মিজানুর রহমান চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি বাসভবনে দেখা করতে গেলে এমপি ছেলুন মিজান কে ফুল দিয়ে অভিনন্দন জানান।

মিজানুর রহমান ও ছাত্রলীগ নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু এমপি ছেলুন জোয়ার্দারকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিল আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মেদ ডন, পৌর সভাপতি নয়ন সরকার, সরকারি ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ।

এ সময় এমপি ছেলুন জোয়ার্দার বলেন, তুমি জেলা পরিষদের উপ-নির্বাচনে জয়লাভ করেছ। কে ভোট দিল, কে দিল না সেটা মনে না করে ঐ তিন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার দের সাথে নিয়ে তোমার যে বরাদ্ধ পাবে তাই নিয়ে এলাকার উন্নয়নে আত্মনিয়োগ কর। তাতে করে একদিন তুমি সকলের কাছে প্রিয় হয়ে উঠবে।

দলের জন্য যে ত্যাগ দেখিয়েছ, আজ দলের ছেলারাসহ আমরা তোমার পাশে থেকেছি। তোমার সাফল্য কামনা করছি। এর পর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল হক জোয়ার্দার টোটনের সাথে সৌজন্য সাক্ষাত করেন।