চুয়াডাঙ্গায় দর্শনা ডিলাক্স ও রয়েল এক্সপ্রেস বাসে ইট নিক্ষেপ ও ভাংচুর

চুয়াডাঙ্গায় দর্শনা ডিলাক্স ও রয়েল এক্সপ্রেস বাসে ইট নিক্ষেপ ও ভাংচুর

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে ঢাকা থেকে ছেড়ে আসা দর্শনাগামী রয়েল এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৩৪) নামের একটি পরিবহন বাসে ইট নিক্ষেপ করা হয়েছে। এতে গাড়িটির সামনের গ্লাস হয়েছে ক্ষতিগ্রস্ত।

আজ শনিবার রাত আনুমানিক পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া মাঠের মধ্যে থাকা একটি কুঁড়েঘরে লাগানো হয়েছে আগুন।

রয়েল এক্সপ্রেসের আগে থাকা দর্শনাগামী দর্শনা ডিলাক্সের (ঢাকা মেট্রো-ব-১৫-৭৮৭৫) একটি এসি বাসেও ইট নিক্ষেপ করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সেই বাসটি না দাঁড়িয়ে চলে যাওয়ার কারণে বিস্তারিত জানা যাায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন জীবননগর থানা পুলিশ।

বাসটির চালক জানান, দুপুর দেড়টার সময় যাত্রী নিয়ে ঢাকা থেকে তিনি দর্শনার উদ্দেশ্যে যাত্রা আরম্ভ করেন। পথিমধ্যে উথলী আখ সেন্টারের সামনে পৌঁছালে রাত আনুমানিক পৌনে ৯টার দিকে রাস্তার পশ্চিম পাশ থেকে দুজন ব্যক্তি তাদের গাড়িটি লক্ষ্য করে ইট নিক্ষেপ করেন। এতে গাড়ির সামনের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি আরও জানান, আজ শনিবার দেশের কোথাও কোন হরতাল-অবরোধ ছিলো না। তারপরেও এধরনের কর্মকাণ্ড মেনে নেওয়া যায় না। উল্লেখ্য, উথলী আখ সেন্টার থেকে উথলী ডিগ্রি কলেজ পর্যন্ত রাস্তাটিতে এর আগেও কয়েক দফা বিভিন্ন যানবাহনে ইট নিক্ষেপ করা হয়েছে। কিন্তু যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তাঁরা ধরাছোঁয়ার বাইরে থাকার কারণে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে বার বার।