চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত

করোনাকালীন কর্মহীন দুঃস্থ, অসহায় এবং ভাসমান মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পর্যায়ক্রমিক মানবিক সহায়তা বিতরণ কার্যক্রম অব্যাহত আছে।

গতকাল শুক্রবার বেলা সাড়ে এগারো টার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মহীন আরও ২৬০ জনের পরিবারের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

চা বিক্রেতা, ভ্যান চালক, দিনমজুর এবং দুস্থ মানুষের মাঝে এই প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের ধারাবাহিকভাবে চলমান থাকবে চুয়াডাঙ্গা জেলার যে সকল দুস্থ অসহায় ভাসমান লোকজন আছে তাদের প্রত্যেককে সহায়তা আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, সমাজের যে সকল বিত্তমান ব্যক্তিবর্গ আছেন তারা এই সহায়তার পাশাপাশি তাদেরকে এগিয়ে আসতে আহ্বান জানান। এসময় তিনি সকলকে সরকারের নির্দেশনা মানতে বলেন এবং নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকতে আহ্বান জানান। ত্রাণ হিসেবে চাল-১০ কেজি ডাল(মসুর)- ১ কেজি আলু-২ কেজি পেঁয়াজ- ১ কেজি সয়াবিন তেল-১ লিটার চিনি -১ কেজি
ও ১ প্যাকেট সেমাই প্রদান করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, নেজারত ডেপুটি কালেক্টর আমজাদ হোসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার হাবিবুর রহমান, সাদাত হোসেন, রিফাত জাহান সহ কার্যক্রমের উপকারভোগী পরিবারের লোকজন।