চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর করোনা সহায়তা প্রদান

চুয়াডাঙ্গা জেলার শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদ মিলনায়তে ত্রাণ কার্য নগদ অর্থ এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ ও অতি দরিদ্র ব্যক্তি ও পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আর্থিক সহায়তা ও ভিজিএফ এর নগদ অর্থ প্রদান হয়েছে।

গতকাল শনিবার বেলা বারোটা এিশ ঘটিকার সময় চুয়াডাঙ্গা সদরের শংকরচন্দ্র ইউনিয়নের মিলনায়তনে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সোলায়মান হক জোয়ার্দ্দার বলেন, দেশের বৃহৎ পদ্মা সেতু ও মেট্রোরেল নির্মাণের কাজ করছেন এরই মধ্যে জনগণের কথা মনে রেখেছেন এজন্য পবিত্র ঈদ সামনে রেখে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে আপনাদের জন্য নগদ টাকা সহায়তা পাঠিয়েছেন। আপনারা সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবেন তাহলে পরিবারের সকল সদস্যকে সুরক্ষিত রাখতে পারবেন।

এ সময় তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী গরীব দুস্থ ভাসমান অসহায় মানুষজনকে তালিকার আওতায় এনে সকলকে এই উপহার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

সভাপতির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, এই করোনাকালীন সময়ে সকল সরকারের সকল প্রকার বিধি-নিষেধ মেনে চলতে হবে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে না এবং মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী পর্যায়ক্রমে চুয়াডাঙ্গা জেলার সকল প্রকার দুস্ত ভাসমান ও অসহায় মানুষদের মাঝে পৌঁছে দেয়া কার্যক্রম চলমান আছে এবং চলমান থাকবে।

তিনি সমাজের বিত্তবান সকলকে এই কার্যক্রমে ধারাবাহিকতা বজায় রাখতে তাদের এগিয়ে আসতে আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, চুয়াডাঙ্গা সদর উপজেলা মৎস্য কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারই সম্পাদক শাহাদাত হোসেন ইউপি সদস্য সহ উপকারভোগীর পরিবারের লোকজন।