চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

করোনাই কর্মহীন হয়ে পড়া চুয়াডাঙ্গা সদর উপজেলা পৌর এলাকার অটো চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে বারোটার সময় চুয়াডাঙ্গা চাঁদমারি মাঠে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহি অফিসার মোঃ সাদিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার।

এ সময় তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলায় কর্মরত সকল মানুষ প্রধানমন্ত্রী মানবিক সহায়তার আওতায় আসবেন তিনি সকলকে ঘরে থাকতে বিশেষ ভাবে আহ্বান জানান। বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হবার জন্য বলেন। এবং সকলকে বাধ্যতামূলক মাস্ক পরতে নির্দেশ দেন।

তিনি আরো বলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন দুঃস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এখন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সমাজের সকল প্রকার বিত্তবানদের এই কার্যক্রমে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

ত্রাণ বিতরণ কার্যক্রম আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। এসময় ২১০ জন ইজিবাইক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলার পৌর এলাকার সর্বোমোট ২১০ জন অটো চালকদের মাঝে ১০ কেজি চাল, ০২ কেজি আলু, ০১ কেজি ডাল, ০১কেজি চিনি, ০১ কেজি ভোজ্যতেল, ০১কেজি লবণ বিতরণ করা হয়। উক্ত প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রম আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান সহ উপকারভোগী পরিবারের লোকজন।