চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সরকার ঘোষিত শাটডাউনে চুয়াডাঙ্গায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে বারোটার সময় চুয়াডাঙ্গা বড়বাজার হাসান চত্বরে এই মানবিক সহায়তা প্রদান করা হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মানবিক সহায়তা প্রদান করেন।

এসময় চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড এবং ৫ নং ওয়ার্ডের মোট ৪২০ জনের পরিবারের মাঝেই প্রধানমন্ত্রী এই উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় জেলা প্রশাসক মোঃ নজরুল সরকার বলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পাশাপাশি চুয়াডাঙ্গা উপজেলা প্রশাসন প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। সরকার ঘোষিত শাটডাউনের কর্মহীন হয়ে পড়া মানুষদেরকে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রীর আওতায় আনা হবে। এ সময় তিনি সকলকে ঘরে থাকতে আহ্বান জানান। বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়া এবং সরকার ঘোষিত শাটডাউন সফল করতে সকলের সহযোগিতা চান।

উক্ত প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান, চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহফিজুর রহমান মাফি সহ উপকারভোগী পরিবারের লোকজন।

এ সময় চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান জানান সরকার ঘোষিত শাটডাউনের প্রথম দিন থেকে আজ পর্যন্ত চুয়াডাঙ্গা পৌরসভার মধ্যেই ২০৫০ জনের পরিবারের মাঝে এই প্রধানমন্ত্রীর উপর সামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।