চুয়াডাঙ্গায় ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে কিশোরকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা  পৌর এলাকায় মোবাইলে ফ্রী ফায়ার খেলাকে কেন্দ্র করে জিসান আহমেদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহত কিশোরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে পৌর এলাকার ছাগল উন্নয়ন খামারের নিকট এঘটনা ঘটে। জিসান আহমেদ চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে জিসানসহ কয়েকজন কিশোর মোবাইলে ফ্রী-ফায়ার (গেমস) খেলছিল। এ সময় তাদের মধ্যে খেলাকে কেন্দ্র করে জিসানের সাথে কথা কাটাকাটির সৃষ্টি হয়। পরে সেখান থেকে তারা চলে যায়। এর কিছুক্ষন পর ছাগল উন্নয়ন খামার সংলগ্ম জিসানকে একা পেয়ে কিশোর ইকবল ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে জিসানের মাথায় কোপ দিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেই।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, কিশোর জিসানের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায়া ধারালো অস্ত্রের আঘাতের জখম হয়েছে। ক্ষতস্থানে ৫-৭ টা সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জনবাণীকে বলেন, মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধে বিরোধ হয়। এতে কিশোরকে কুপিয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।