চুয়াডাঙ্গায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ

চুয়াডাঙ্গা জেলা প্রশাসন, জাতীয় সমাজ কল্যান পরিষদ ও সমাজ সেবা কার্যালয় চুয়াডাঙ্গা’র আয়োজনে ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হ্রদরোগ, থ্যালোসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বারোটার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার’র সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায় থেকে শুরু করে দেশের সকল প্রকার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।সকলকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে তাহলেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারবো।সেই সাথে তিনি আরও বলেন সমাজের সকল বিওবান দেন কাজ করতে হবে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য এবং তাদের পাশে দাড়াতে হবে।

এই কর্মসূচীর আওতায় প্রদত্ত অনুদানের ৮৮ জন রোগীর মাঝে ৪৪ লক্ষ টাকার এবং ৫৪ টি স্বেচ্ছাসেবী সংঠনের মাঝে ৯ লাখ ৬৮ হাজার টাকার চেক বিতরন করা হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার’র সভাপতিত্ব স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক সিদ্দিকা সোহেলী রসিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সমাজ কল্যান পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য মুন্সী আলমগীর হান্নান,সাবেক পিপি চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন-সাধারন সম্পাদক এ্যাড শামসুজ্জোহা।