চুয়াডাঙ্গায় বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২০ মে থেকে ২০ জুন পর্যন্ত ৩০ (ত্রিশ) দিন ব্যাপী জেলা প্রশাসন, চুয়াডাঙ্গা এর সহযোগিতায় বিসিক জেলা কার্যালয়, চুয়াডাঙ্গা’র আয়োজনে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে “বিসিক উদ্যোক্তা মেলা ২০২২” আয়োজন করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে শুক্রবার বিকাল পাঁচ টার সময় উক্ত বিসিক উদ্যোক্তা মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

এসময় তিনি বলেন, এই মেলা দেশি-বিদেশি উদ্যোক্তাকে তাদের পণ্যের প্রতিযোগিতামূলক সুবিধাদি এবং নতুন উদ্ভাবন সম্পর্কে ক্রেতাদের অবহিত করার সুযোগ সৃষ্টি করবে। ক্রেতারাও এ বৃহৎ আয়োজন থেকে প্রতিযোগিতামূলক মূল্যে পণ্য ক্রয়ের সুবিধা পাবেন। এ মেলার সার্বিক সাফল্য কামনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি সর্দার আলামিন, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা শিল্প ও বনিক সমিতির সভাপতি ইয়াকুব হোসেন মালিক, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দার সহ চুয়াডাঙ্গা জেলার সম্মানিত ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোঃ সামসুজ্জামান, উপ-ব্যবস্থাপক বিসিক জেলা কার্যালয়, চুয়াডাঙ্গা।