চুয়াডাঙ্গায় বৃদ্ধাকে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার

তারাদেবী ফাউন্ডেশনের সহযোগীতায় শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান কে হুইল চেয়ার প্রদান করছেন পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার উন্নয়ন, সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন তিনি। তারই অংশ হিসেবে পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

আতিয়ার রহমান চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নিকট একটি হুইল চেয়ার প্রাপ্তির জন্য আকুল আবেদন করেন। পুলিশ সুপার বিষয়টি আত্নস্থ করে শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান’কে হুইল চেয়ার প্রদানের আশ্বাস দেন। সোমবার বেলা এগারোটার সময় চুয়াডাঙ্গা জেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা তাঁর মায়ের নামে প্রতিষ্ঠিত “তারাদেবী ফাউন্ডেশন” এর সহযোগীতায় শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমান (৫৮) কে পুলিশ সুপার একটি হুইল চেয়ার প্রদান করেন।

এসময় আতিয়ারের মুখে কৃতজ্ঞতার এক অকৃত্রিম হাসি ফুঁটে উঠে। ইতোপূর্বে দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুল,আলমডাঙ্গার গোপীনগর গ্রামের সুবিধা বঞ্চিত খায়রুন নেছা, দামুড়হুদার রামনগর গ্রামের জন্মগত শারীরিক প্রতিবন্ধী মোছাঃ রাফিয়া খাতুন কে পুলিশ সুপারের উদ্যোগে হুইল চেয়ার প্রদান করা হয়।

পুলিশ সুপার বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।