চুয়াডাঙ্গায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভূমি ও গৃহ প্রদান

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে (২য় পর্যায়) গৃহ প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা।

রবিবার সকাল এগারো টার সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৫০ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারের সদস্যদের কাছে বাড়ির দলিল ও চাবি প্রদান করেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জেয়ার্দ্দার ছেলুন।

স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান। উক্ত ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভূমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরীন, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা সদর নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সহ জেলা কর্মকর্তা।

উক্ত অনুষ্ঠানে ২ য় পর্যায়ের চুয়াডাঙ্গা জেলাতে মোট ১৭৫ টি ঘর পরিবারের মাঝে হস্তান্তর করা হয় মাননীয় প্রধানমন্ত্রী কতৃক বিশেষ এই উপহার। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৫০ টি পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে ।এ পর্যায়ে আলমডাঙ্গা উপজেলায় ৪৫ টি, দামুড়হুদা উপজেলায় ৩০ টি,জীবননগর উপজেলায় ৫০ টি পরিবারকে গৃহ প্রদান করা হলো। এসময় প্রতিটি পরিবারকে দুই শতক জমির দলিল হস্তান্তর করা হয়।