চুয়াডাঙ্গায় ভ্যান থেকে নামিয়ে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

চুয়াডাঙ্গা পৌর এলাকায় এক নারীকে ভ্যান থেকে নামিয়ে নিয়ে সংঘবদ্ধ ধর্ষনের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ দুজনকে গ্রেফতার করেছে।

গত সোমবার রাতে ভুক্তভোগী নারী বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতাররা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও একই এলাকার আলী হোসেনের ছেলে নাজিম উদ্দিন (৩০)। এছাড়াও বিল্লাল হোসেন নামে একজন পলাতক রয়েছে।

মঙ্গলবার দুপুরে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

এজাহার সুত্রে জানা যায়, গত ২৫ ডিসেম্বর রাতে খেজুর গুড় কিনে ব্যাটারি চালিত পাখিভ্যানযোগে বাড়ি ফিরছিলেন ওই নারী। এসময় তিনজন মোটরসাইকেলযোগে পাখিভ্যানটি গতিরোধ করে ওই নারীকে জোরপূর্বক তুলে নেয়। পাখিভ্যান চালক বাধা দিলে তাকেও মারধর করে অভিযুক্তরা। পরে ওই নারীকে শহরের বুজরুকগড়গড়ী মাদারতলা রোডের ইটভাটার পাশের্ব একটি আম বাগানে পালাক্রমে ধর্ষণ করে তিনজন। রাত ১২ টার দিকে অভিযুক্তরায় ওই নারীকে তার বাড়িতে পৌছে দেয় এবং কাউকে না বলতে বিভিন্ন হুমকি ধামকি দেয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, হুমকিধমকি ও লোকলজ্জার ভয়ে দুইদিন চুপ থাকার পর সোমবার রাতে ধর্ষনের স্বীকার নারী তিনজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়। পলাতক বিল্লাল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।