চুয়াডাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযান জরিমানা আদায়

চুয়াডাঙ্গা সদরের বিভিন্ন স্থানে সরকার ঘোষিত লকডাউন কার্যকর ও বাস্তবায়ন করতে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান চুয়াডাঙ্গায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন।

শুক্রবার সাড়ে এগারোটার সময় সরোজগঞ্জ বাজার সুবদিয়া,ডিঙ্গেদহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি না মানার অপরাধে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ৭টি মামলায় ৯ জনকে সর্বমোট ১০৫০/- অর্থদন্ড প্রদান করেন ।

এসময় চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহি অফিসার মোঃ সাদিকুর রহমান মাস্ক বিতরণ সহ গরীব চা দোকানীদের খাদ্য সহায়তা প্রদান করেন।
মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগীতা করেন মোঃ সোবহান আলী, পেশকার, মোবাইল কোর্ট ও সদর থানা পুলিশ। জনস্বার্থে এ অভিযান চলতে থাকবে বলে জানিয়েছেন চুুুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মুহাম্মদ সাদিকুর রহমান আজ সহযোগিতায় মোঃ সোবহান আলী, পেশকার, মোবাইল কোর্ট ও সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের চৌকস দল। জনস্বার্থে এ অভিযান চলতে থাকবে।