চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান আটক-২

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান পরিচালনায় দুই মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা সদর উপজেলার আলুকদিয়া ও দামুড়হুদা উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ আটকের পর এ সাজা প্রদান করে।

সাজাপ্রাপ্তরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পিরপুর মাঝেরপাড়ার মৃত ছইরদ্দিনের ছেলে ছানোয়ার হোসেন (৬০) এবং দামুড়হুদা উপজেলার কোষাঘাটা মাঝেরপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে ওয়াসিম আলী (৩০)।

বুধবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকাল নয়টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার কোশাঘাটা গ্রামের ওয়াসিম আলীর বাড়িতে অভিযান চালিয়ে ১৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

এদিকে, বুধবার বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ও জাকির হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক টিম সদর উপজেলার পিরপুর গ্রামের ছালোয়ার হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভ্রাম্যমাণ আদালতে ওয়াসিম আলীকে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২শ’ টাকা এবং ছানোয়ার হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।