চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের অবস্থান কর্মসূচি

চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের অবস্থান কর্মসূচি

চুয়াডাঙ্গায় যুব মহিলা লীগের সভাপতি আফরোজ পারভিনের নেতৃত্বে বিএনপি- জামায়াতের অবরোধের নাশকত ঠেকাতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার সময় থেকে যুব মহিলা লীগের নেতা-কর্মীদের নিয়ে বিএনপি জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচি বানচাল করা ও সাধারণ জনগণের সাধারণ ভাবে জীবন যাপন উৎসাহিত করার জন্য ভ্যান যোগে চুয়াডাঙ্গা জেলার বড় বাজার হাসান চত্বর কোর্ট মোড় একাডেমি মোড় কেদারগঞ্জ বাস টার্মিনাল এলাকায় শো- ডাউন ও অবস্থা কর্মসূচি পালন করতে দেখা যায় জেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দের।

এ সময় চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা পারভীন এবং অবস্থান নেওয়া নেতা-কর্মীরা জানান, বিএনপি- জামায়াত নাশকতার নামে নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি। মানুষের মাঝে অবরোধ কর্মসূচির ভয় না পেয়ে স্বাভাবিক জীবন যাপন করতে উৎসাহিত করছি। বিএনপির-জামায়াত যদি কোন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে চাই তাহলে চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা লীগের পক্ষে থেকে শক্ত হাতে প্রতিহত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলিজা খাতুন ,সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি-কাজলী আক্তার , সাংগঠনিক সম্পাদক সপ্না খাতুন চিনি, দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহেদা খাতুন ,আলমডাঙ্গা উপজেলার যুব মহিলা লীগের সভাপতি মনিরা খাতুন,সাধারণ সম্পাদক জাহানারা খাতুন, পূর্ণিমা হালদার, চুয়াডাঙ্গা পৌর ৯নং ওয়ার্ড সভাপতি-আরজিনা খাতুন, সাধারণ সম্পাদক বেবি, সাংগাঠনিক সম্পাদক মিতা রানী, ৬ নং ওয়ার্ড সভাপতি রুপালি, সাধারণ সম্পাদক ফাহিমা, ২নং ওয়ার্ড কমিটির অর্থ সম্পাদক শিউলি খাতুন,মিমি খাতুন, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ রাতুল, সাকিব শেখ , মাহফুজ, আকাশ,কুতুব, রিপন,শাওন, সিফাত,জিরান,সেজান ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ চুয়াডাঙ্গা জেলা ও আলমডাঙ্গা উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।