চুয়াডাঙ্গায় লিড বাংলাদেশ প্রকল্পের আওতায় বাড়ছে নতুন উদ্যোক্তা

চুয়াডাঙ্গায় লিড বাংলাদেশ প্রকল্পের সহযোগিতায় বাড়ছে নতুন উদ্যোক্তা। প্রকল্পের আওতায় যুব উদ্যোক্তাদের মাঝে প্রদান করা হচ্ছে বিভিন্ন পরিসরে অনুদান ।

বৃহস্পতিবার বেলা সাড়ে চার টার সময় চুয়াডাঙ্গা সদরের ভান্ডারদহ গ্রামে প্রকল্পের আওতাধীন যুব উদ্যোক্তার গরু মোটাতাজাকরণ প্রকল্পের পরিচালক মোঃ ইনামুল হোসেন ও মাসুদ হোসে কে এই অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদ আহমেদ। এ সময় তিনি বলেন, দেশের আর্থসামাজিক উন্নয়নে সবথেকে বেশি কাজ করে থাকে যুব সমাজ। বাংলাদেশের মানুষের এক-তৃতীয়াংশ বর্তমান যুবসমাজ। এই বিশাল যুব সমাজকে যদি আমরা কাজে লাগতে পারি তাহলে দেশ আরো উন্নতির চরম শিখরে পৌঁছে যাবে।

তিনি আরও বলেন,চুয়াডাঙ্গায় আমরা যুবদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দিয়ে থাকি এবং সেইসাথে উদ্যোক্তা তৈরিতে কাজ করে যাচ্ছি। উল্লেখ্য ওয়েভ ফাউন্ডেশন এর আওতাধীন লিড বাংলাদেশ প্রকল্প কাজ করছেন যুবকদের নিয়ে।

অনুদান প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ওয়েভ ফাউন্ডেশনের উপ পরিচালক জহির রায়হান, প্রকল্প সমন্বয়কারী শরিফুল আলম লিটন, প্রকল্প অফিসার মাসুদুর রহমান যুব উদ্যোক্তাগণ।