চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

চুয়াডাঙ্গার হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয় থেকে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ও তিতুদহ ইউনিয়নের অসহায় ও দু:স্থ নারী ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

২০২২-২৩ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলা উন্নয়ন সহায়তা খাতের বরাদ্ধের অর্থায়নে একর্মসূচি বাস্তায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়ার সভাপতিত্বে হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠাণে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন স্বপন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু, হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সুযোগ্য সভাপতি সাইফুল আজম মিন্টু, সদর উপজেলা আ.লীগের সাবেক যুগ্নসাধারণ সম্পাদক মিজানুর রহমান টিপু, বেগমপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক হামিদুল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন, দর্শনা কেরুজ সাবেক কর্মকর্তা শেখ শাহাব উদ্দিন, গড়াইটুপি ইউনিয়ন আ.লীগের সভাপতি জাহিদুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুল মতিন, আব্বাস আলী, ফাতুরুজ্জামান, হযরত আলী, দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আ. হান্নান ছোট, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মিল্টন বিশ্বাস, রাশিদুল হক, আওয়াল হোসেন, এনামুমুল হক, অপু সরকার প্রমুখ। বক্তব্য শেষে ইউনিয়ন দু’টির মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবি শিক্ষার্থীদের মাধ্যে ১৫২টি বাইসাইকেল ও অসহায় দু:স্থ নারীদের মাঝে ৫২টি সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক সফিকুল ইসলাম।