চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

চুয়াডাঙ্গা সদরের আলুকদিয়া গ্রামের ট্রাকের ধাক্কায় রহমত উল্লাহ (৪৫) নামের একজন স্কুল শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

ভালাইপুরে অবস্থিত বঙ্গমনি ইনস্টিটিউট স্কুল এন্ড কলেজের শিক্ষক ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে ভালাইপুরে প্রাইভেট পড়িয়ে নিজ বাইসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন রহমতউল্লাহ। এসময় তিনি আলুকদিয়া বাজারে পৌঁছালে চুয়াডাঙ্গা ছেড়ে আসা থেকে মেহেরপুর অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-১২৭৫) তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর জখম হন তিনি। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। সেখানে চিকিৎসধীন অবস্থায় দুপুর আড়াই টার দিকে মারা যান তিনি।নিহত রহমত উল্লাহ চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের মল্লিকপাড়ার শহর আলী মোল্লার ছেলে। তিনি ভাইপুরে অবস্থিত বঙ্গমনি ইন্সটিটিউট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, ঘটনার পর ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে যায়। পরে ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়। অভিযুক্ত ট্রাক চালক ও হেলপারকে অবিলম্বে আটক করা হবে বলে জানান তিনি।