চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় জজ কোর্টের আইনজীবী মুনজুর হোসেন নিহত

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় জজ কোর্টের আইনজীবী মুনজুর হোসেন নিহত

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় চুয়াডাঙ্গা জজ কোটের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট মুনজুর হোসেন মজনু (৫৮) নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে চুয়াডাঙ্গা শহরতলী আলোকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ইজিবাইক ধাক্কায় মৃত্যু খবর চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত অ্যাডভোকেট মনজুর হোসেন মনজু চুয়াডাঙ্গা আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের মৃত মাহাতাব উদ্দিন এর ছেলে।নিহতের পরিবারের সদস্যরা জানান, ভোরে নামাজ পড়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হন। রাস্তা দিয়ে হাঁটার সময় দ্রুতগতির একটি ইজিবাইক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর পড়ে যান। এরপর ওই ইজিবাইক তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেওয়ার পরামর্শ দেন। রাজশাহী নেয়ার পথে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে