চুয়াডাঙ্গায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় ৩৪ তম বার্ষিক সরকারি কর্মকর্তা- কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সকাল দশটার সময় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে চুয়াডাঙ্গায় সরকারি কর্মকর্তা কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের সমন্বয়ে জেলা পর্যায়ে ৩৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ নাজমুল হামিদ রেজা সভাপতিত্বে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, এ সময় তিনি বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, রিলে দৌড় সহ বিভিন্ন প্রতিযোগিতা

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) মোঃ আরাফাত রহমান, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া, চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান, চুয়াডাঙ্গা নেজারত ডেপুটি কালেক্টর সাদাত হোসেন সহ সকল উপজেলার নির্বাহী অফিসার, সহকারী কমিশনার(ভূমি) ও সকল উপজেলা থেকে আগত সরকারি কর্মকর্তা- কর্মচারি ও তাদের ছেলে-মেয়ে।